ঢাকা, রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪

সত্যিটা আমি জানি,মানুষ যা ভাবছে ভাবুক: শ্রাবন্তী

টালিউড ইন্ডাস্ট্রির অন্যতম অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি ২৫ বছর ক্যারিয়ারে কয়েকটি হিট সিনেমাও উপহার দিয়েছেনে  এছাড়াও  অভিনয়গুণে লাভ করেছেন ব্যাপক খ্যাতি। তবে দীর্ঘ ক্যারিয়ারে অনেক কাজ করলেও বারবার ব্যক্তিজীবন নিয়ে সমালোচনা ও কটাক্ষের মুখে পড়েছেন তিনি।


ভারতীয় একটি সংবাদমাধ্যমে  শ্রাবন্তী বলেন, মূলত তার অভিনীত রাজর্ষি দে পরিচালিত ‘সাদা রঙের পৃথিবী’ সিনেমার মুক্তি উপলক্ষে কথা বলেছেন তিনি। শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) পশ্চিমবঙ্গের বিভিন্ন প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে সিনেমাটি।


নায়িকা বলেন, অনেক স্ট্রাগল করেছি। মাত্র ১৬-১৭ বছর বয়সে মা হয়েছি আমি। তবে পরিবারের সাপোর্ট না থাকলে কিছুই করতে পারতাম না। কেননা, ওই সময় আমি নিজেই ছোট ছিলাম। মা-বাবা ও বোন, সবার সাপোর্ট ছাড়া কিছুই করতে পারতাম না। এখনো তাই। তাদের সাপোর্ট ছাড়া কখনোই এতদূর আসতে পারতাম না আমি। এ জন্য অবশ্য নিজেকে সৌভাগ্যবানও মনে হয় আমার কাছে।


প্রায়ই বিভিন্ন বিষয়ে সমালোচনা ও কটাক্ষের মুখে পড়েন এ অভিনেত্রী। সমালোচনার সময় নিজেকে কীভাবে সামলান- এমন প্রশ্ন অনেকের। এ ব্যাপারে শ্রাবন্তী বলেন, সবাইকে নিয়েই সমালোচনা হয়। যার নাম আছে, তার বদনামও আছে। একসময় মানুষ হিসেবে এসব আমার কাছে খারাপ লাগতো। কত মানুষের কত কিছু হয়, কিন্তু আমাকে নিয়েই কেন এমন হচ্ছে, মনে হতো। কারও কারও স্বভাব যে, মানুষকে নিয়ে সমালোচনা করা। তবে এখন আর তাতে কিছু যায়-আসে না। কেননা, আমি ভালো করেই জানি জীবন খুব অনিশ্চিত। এখানে আজ আছি কাল নেই। বর্তমানে বাঁচি।


মাঝখানে জীতু কমলের সঙ্গে শ্রাবন্তীর সম্পর্ক নিয়ে চর্চা শুরু হয়েছিল। এটি প্রভাব ফেলেছেন কিনা জানতে চাইলে টালি তারকা বলেন, বিষয়টি খুবই হাস্যকর। আমাকে নিয়ে কেন মানুষের এত সমস্যা, আমি জানি না। জীতুর সঙ্গে আমার সম্পর্ক, তার সঙ্গে লন্ডনে দুটি সিনেমার শুটিং করেছিলাম। সেখানে তার সাবেক স্ত্রীও ছিল। আমি তার সঙ্গে অনেক ঘুরেছি। অনেক খাওয়া-দাওয়া করেছি। আমাকে নিয়ে যখন কথা উঠেছিল, তখন অনেক হেসেছিলাম। কেননা, সত্যিটা আমি জানি। মানুষ যা ভাবছে ভাবুক

ads

Our Facebook Page